জয় পেয়েছে বার্সা, পিএসজি ও ম্যানইউ

Manchester United's English striker Marcus Rashford leaves the pitch with the matchball after winning the UEFA Champions league group H football match between Manchester United and RB Leipzig at Old Trafford stadium in Manchester, north west England, on October 28, 2020. - Manchester United won the match 5-0. (Photo by Anthony Devlin / AFP) (Photo by ANTHONY DEVLIN/AFP via Getty Images)

দেম্বেলে ও মেসির গোলে জুভেন্টাসের মাঠেও জয় পেয়েছে বার্সেলোনা। হারে আসর শুরু করা পিএসজি কিনের জোড়া গোলে ইস্তাম্বুল বাসাকসেহিরকে হারিয়েছে। ম্যানইউ রাশফোর্ডের হ্যাটট্রিকে লাইপজিগকে উড়িয়ে জয়ে থেকেছে। চেলসিও জয়ে ফিরেছে ক্রাসনোদারকে গুঁড়িয়ে। চারদিন আগে রিয়াল মাদ্রিদের কাছে এল ক্ল্যাসিকো হারের ঝালটা জুভেন্টাসের ওপর দিয়েই মিটিয়ে নিলো বার্সা। তুরিনের মাঠে আধিপত্য ধরে রেখে ম্যাচের ১৪ মিনিটে দেম্বেলে আর যোগ করা সময়ে মেসির পেনাল্টি গোলে জয় পায় কাতালান ক্লাবটি। ‘জি’ গ্রুপে নিজেদের প্রথম ম্যাচে ফেরেন্সভারোসকে ঘরের মাঠে ৫-১’এ উড়িয়ে দিয়েছিলো বার্সা।

দিনামো কিয়েভের মাঠে জুভেন্টাস জয় পেয়েছিলো ২-০’তে। ‘এইচ’ গ্রুপে ম্যানইউর কাছে ১-২’এ হেরে শুরু করা পিএসজি জয়ে ফেরে বাসাকসেহিরকে ২-০’তে হারিয়ে। তুর্কি ক্লাবটির মাঠে দুটি গোলই করেন মোইজে কিন। ম্যানইউ ঘরের মাঠে রাশফোর্ডের হ্যাটট্রিকে লাইপজিগকে উড়িয়ে দেয় ৫-০’তে। অন্য দুই গোলদাতা গ্রিনউড ও মার্শিয়াল। ‘ই’ গ্রুপে সেভিয়ার সঙ্গে গোলশূন্য ড্র’য়ে শুরু করা চেলসিও জয়ে ফিরেছে। ক্রাসনোদারের মাঠে ওডোই, ভের্নার, জিয়াচ ও পুলিনিকের গোলে তাদের জয়টা ৪-০’তে।

You may also like

বাঁধাকপি বিদেশে রফতানি, খুশি চাষীরা

বাংলাদেশের বাঁধাকপি এখন বিদেশে রফতানি হচ্ছে। এরই মধ্যে