নেইমারের জোড়া গোলে পিএসজি’র জয়

ম্যানইউর মাঠে ফিরতি লেগ জিতে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে আপাতত টিকে আছে পিএসজি। নেইমারের জোড়া গোলে ৩-১’এ জয় পায় গত মৌসুমের ফাইনালিস্টরা। আগেই শেষ ষোলোর টিকেট নেয়া বার্সেলোনা, জুভেন্টাস ও চেলসিও স্বাদ নেয় অনায়াস জয়ের।

খাদের কিনারে দাঁড়িয়ে ওল্ড ট্রাফোর্ডে বুধবার ম্যাচের শুরুটা দারুণ করে পিএসজি। ছয় মিনিটে নেইমারের গোলে এগিয়েও যায় টুখেলের দল। কিন্তু এরপরই ছন্দ হারালে ৩২ মিনিটে গোল হজম করতে হয়। ম্যানইউর গোলদাতা রাশফোর্ড। দ্বিতীয়ার্ধে ঘুরে দাঁড়ানো পিএসজি ৬৯ মিনিটে মার্কিনিয়োসের গোলে লিড নেয়। পরের মিনিটে রেফারির বিতর্কিত সিদ্ধান্তে ম্যানইউর ফ্রেদ মাঠ ছাড়লে ইনজুরি টাইমে নেইমার গোল করে দলের জয় নিশ্চিত করেন ৩-১’এ । পাঁচ খেলায় ৯ পয়েন্ট নিয়ে ‘এইচ’ গ্রুপের দুইয়ে উঠেছে পিএসজি।

সমান পয়েন্ট নিয়ে ম্যানইউ শীর্ষে ও লাইপজিগ তিনে রয়েছে। ‘জি’ গ্রুপ থেকে জুভেন্টাসকে সঙ্গে নিয়ে নকআউট পর্বে ওঠা বার্সা মেসিকে ছাড়াই টানা পঞ্চম জয় পায় ৩-০’তে। ফেরেন্সভারোসের মাঠে গোলদাতা গ্রিজমান, ব্রাথওয়েট ও দেম্বেলে। জুভেন্টাস রোনালদোর জোড়া গোলে ঘরের মাঠে একই ব্যবধানে হারায় কিয়েভকে। ‘ই’ গ্রুপ থেকে শেষ ষোলোয় ওঠা চেলসি জিরুদের চার গোলে সেভিয়াকে তাদেরই মাঠে ৪-০’তে উড়িয়ে দেয়।

 

You may also like

বসুরহাটের আলোচিত কাদের মির্জার জয়

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভা নির্বাচনে মেয়র পদে