জয় দিয়ে শুরু বসুন্ধরা’র প্রিমিয়ার লিগ ফুটবল

প্রত্যাশিত জয়ে প্রিমিয়ার লিগ মিশন শুরু করেছে বসুন্ধরা কিংস। বঙ্গবন্ধু স্টেডিয়ামে উদ্বোধনী ম্যাচে উত্তর বারিধারা ক্লাব’কে ২-০ গোলে হারিয়েছে কিংসরা।

প্রিমিয়ার লিগ ফুটবল উদ্বোধন 

বুধবার বিকালে ফেডারেশন কাপ শেষ হওয়ার দুই দিনের ব্যবধানে মাঠে গড়ায় বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবল। লিগ উদ্বোধন করেন, বাফুফে সিনিয়র সহ সভাপতি ও লিগ কমিটির চেয়ারম্যান আব্দুস সালাম মুর্শেদী।

ফুটবল মৌসুমের কার্টেন রাইজার টুর্নামেন্ট ফেডারেশন কাপ জিতেই নতুন বছর শুরু করেছে বসুন্ধরা কিংস। সেই ধারাবাহিকতায় প্রিমিয়ার লিগে শুভ সূচনা করেছে ঘরোয়া ফুটবলে সময়ের সেরা দলটি। লিগে প্রথম ম্যাচে খুব পরিকল্পিত খেলতে না পারলেও, দলীয় শক্তিতে অনেক এগিয়ে থাকা কিংসরা শুরু থেকেই আক্রমণ করে খেলার চেষ্টা করেছে। যদিও ১৬ ও ১৭ মিনিটে পর পর দুটি গোলের সুযোগ নষ্ট করে এগিয়ে যাবার সুযোগ হারায় অস্কার ব্রুজনের দল। তবে ৩৫ মিনিটে আর ভুল করেনি রাউল অস্কার। বিশ্বনাথের ক্রস থেকে গোল করে দলকে এগিয়ে নেন এই আর্জেন্টাইন ফরোয়ার্ড। প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে থেকে মাঠ ছাড়ে কিংসরা।

বিরতির পর উত্তর বারিধারা কিছুটা গোছালো ফুটবল খেলার চেষ্টা করেছে। যদিও গোল করতে পারেনি। উল্টো ৫৫ মিনিটে দ্বিতীয় গোল হজম করে তারা। মধ্যমাঠের খেলোয়াড় ইব্রাহীম একক প্রচেষ্টায় গোল করে জয়ের ব্যবধান বাড়ান কিংসদের। ইব্রাহিমের গোলটি বসুন্ধরা কিংস এর জন্য বড় স্বস্তি এনে দিয়েছে। কারন ফেডারেশন কাপে চ্যাম্পিয়ন হলেও, দলে ১০ জন জাতীয় দলের ফুটবলারের কেউই কোন গোল করতে পারেননি।

 

You may also like

টঙ্গীর শিশু উন্নয়ন কেন্দ্রে কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার

গাজীপুরের টঙ্গীতে শিশু উন্নয়ন কেন্দ্র থেকে রিজ উদ্দিন