জাতীয় ঐক্যের নামে দুর্নীতিবাজরা একত্রিত হয়েছে : প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, জাতীয় ঐক্যের নামে সব দুর্নীতিবাজ একত্রিত হয়েছে। ড. কামাল-মান্নাদের সাথে আছেন ড. ইউনূসও। যুক্তফ্রন্ট ও জাতীয় ঐক্যকে স্বাগত জানিয়ে তাদের নির্বাচনে অংশ নেয়ার আহবান জানান প্রধানমন্ত্রী। নিউইয়র্কে গতকাল যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

রবিবার স্থানীয় সময় বেলা সোয়া দুইটায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিউ ইয়র্ক পৌঁছেন। বিমানবন্দর থেকে প্রধানমন্ত্রীকে মোটর শোভাযাত্রায় ম্যানহাটনের হোটেল গ্র্যান্ড হায়াতে নিয়ে যাওয়া হয়। জাতিসংঘের অধিবেশন চলাকালে প্রধানমন্ত্রী এই হোটেলেই অবস্থান করবেন। রাতে অংশ নেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে।

এসময় প্রধানমন্ত্রীকে কাছে পেয়ে উজ্জীবিত হয়ে ওঠেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের নেতা-কর্মীরা। অনুষ্ঠানে প্রধানমন্ত্রী বলেন, ড. কামাল-মান্নাদের সাথে আছেন ড. ইউনূসও। যুক্তফ্রন্ট ও জাতীয় ঐক্যকে স্বাগত জানিয়ে তাদের নির্বাচনে অংশ নেয়ার আহবান জানান তিনি।

অনুষ্ঠানে সাংবাদিকদের সমালোচনা করে প্রধানমন্ত্রী বলেন, নিজেদের স্বার্থের কারণেই সাংবাদিকরা ডিজিটাল নিরাপত্তা আইনের বিরোধীতা করছেন। তথ্য প্রযুক্তির সুফলের পাশাপাশি কুফলও আছে, সেদিকে সরকারকে নজর রাখতে হয়। দেশে শান্তি বিরাজ করছে, বিএনপি-জামায়াত বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করলে তা মোকাবেলা করা হবে বলেও জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

You may also like

স্বাধীনতার অসাম্প্রদায়িক চেতনাতেই এগিয়ে যাচ্ছে দেশ : প্রধানমন্ত্রী

সব ধর্মের মানুষ সমান অধিকার নিয়ে ধর্ম পালন